১৫ বছরের সংসার জীবনের ইতি টানলেন আমির-কিরণ

Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

৩ জুলাই, ২০২১ | ১:৫০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

১৫ বছরের সংসার জীবনের ইতি টানলেন আমির-কিরণ

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন বলিউড পারফেকশনিস্ট আমির খান ও কিরণ রাও।  বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে শনিবার (৩ জুলাই) সকালে নেটমাধ্যমে একটি বিবৃতি দিয়েছেন এই তারকা দম্পতি। খবর আনন্দবাজার। 

বিবৃতিতে তারা লিখেছেন, ‘এই ১৫ বছরের সুন্দর সফরে আমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালোবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এ বার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে।’

আচমকাই এই বিচ্ছেদ নয়। সময় নিয়ে পরিকল্পনা করেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তারা। 

আমির ও কিরণ আরও জানিয়েছেন, আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন তারা। ব্যক্তি জীবনের এই সিদ্ধান্তের প্রভাব পেশাগত দিকে পড়বে না বলে দাবি দুজনের। 

তাদের কথায়, ‘আমরা একসঙ্গে ছবি করব। আমাদের পানি ফাউন্ডেশনের কাজ এবং আরও অন্যান্য যে কাজগুলো আমরা করতে ভালোবাসি, সেই সব কিছুই একসঙ্গে করব।’

এই সিদ্ধান্তে পাশে থাকার জন্য আমির এবং কিরণ ধন্যবাদ জানিয়েছেন তাঁদের পরিবারকে। পাশাপাশি, বিবাহবিচ্ছেদকে তাঁদের সফরের শেষ হিসবে নয়, বরং নতুন এক সফরের শুরু হিসেবে দেখতে অনুরোধ করেছেন অনুরাগীদের।

২০০৫ সালে বিয়ে করেছিলেন আমির এবং কিরণ। ২০১১ সালে সারোগেসির সাহায্যে ছেলে আজাদ রাও খানকে জন্ম দেন তাঁরা। আমিরের ‘লগান’ ছবিতে সহকারী পরিচালক ছিলেন কিরণ। সেখান থেকেই আলাপ তাঁদের। বিয়ের পরেও দু’জন একসঙ্গে নানা ধরনের কাজ করেছেন। তবে আচমকা এই বিচ্ছেদের সিদ্ধান্তের কারণ নিয়ে মুখ খোলেননি আমির বা কিরণ।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

The Post Viewed By: 268 People

Explore More Districts