হিজলার ট্রলারে ডাকাতি কোটি টাকা লুট হামলা আহত ৫

Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

৭ জুলাই ২০২১ বুধবার ৬:৩৭:৩০ অপরাহ্ন

Print this E-mail this


সাইফুল ইসলাম, হিজলা প্রতিনিধি:

বরিশালের হিজলা উপজেলার একটি পণ্যবাহী ট্রলার ৭ জুলাই বুধবার বরিশালের উদ্দেশ্য যাত্রা করে সকাল সোয়া ৭ টায় পথিমধ্যে মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানা সীমানার বামনেরচর এলাকার লাল বয়া নামক স্থানে ডাকাতের হামলায় ট্রলারের মাঝি সহ পাঁচ সদস্য আহত হয়।

এসময় তাদের কাছে থাকা প্রায় কোটি টাকা নিয়ে যায় ডাকাত সদস্যরা। এ ব্যাপারে কিছুই জানেনা হিজলা কোস্টগার্ড ।

আহত মাঝি জুয়েল বয়াতি, রুবেল বয়াতি, মাইদুল বয়াতি, জাহাঙ্গীর বয়াতি হিজলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।অপর একজন সোহাগ সরদার প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে অবস্থান করছে।

ট্রলারের মাঝি আহত জুয়েল বয়াতি জানান, আজ সকাল সোয়া ৭ টার দিকে ট্রলারটি মেহেন্দিগঞ্জ উপজেলার বামনেরচর এলাকার লাল বয়ার কাছাকাছি আসলে ১৬ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালিয়ে বিভিন্ন দোকানের পণ্য কেনার জন্য তার কাছে থাকা প্রায় কোটি টাকা নিয়ে যায়। এ সময় এই ট্রলারে হিজলা গৌরব্দী ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল সরদারের কাছে থাকা চিকিৎসার খরচ ৪০ হাজার টাকাও নিয়ে যায়।

মাঝি আরো জানান, এই পথে প্রতি সপ্তাহে হিজলার ৫ টি হাটের পণ্য ট্রলারে সরবরাহ করা হয়। এজন্য কোস্টগার্ডকে নিয়মিত চাঁদা দিয়ে থাকে নদীপথের নিরাপত্তার জন্য।

অপর মাঝি নিজাম গাজী ক্ষোভ নিয়ে জানান, নদীপথ দেখার জন্য কোস্টগার্ড এবং নৌ পুলিশকে দায়িত্ব দেয়া সত্ত্বেও আমরা থাকি উপেক্ষিত। এর আগেও পাঁচ বার একই স্থানে ডাকাতের হামলার শিকার হই। কিন্তু আমরা কারো সহায়তা পাইনি।

হিজলা নৌপুলিশের আই সি সোহেল রানা জানান, আমরা বিষয়টি শুনেছি। ঘটনার স্থান পরিদর্শনে বের হয়েছি।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক



শেয়ার করতে ক্লিক করুন:

Explore More Districts