হালুয়াঘাটে বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে প্রকৌশলী কামরুজ্জামান | দৈনিক ময়মনসিংহ প্রতিদিন

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

সাম্প্রতিক অতি বৃষ্টি ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বন্ধন ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান কামরুল।

হালুয়াঘাটে করোনার শুরুর সময় থেকে অদ্যাবদি পর্যন্ত অসহায় মানুষের সাহায্যে তিনি বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছেন। তারই ধারাবাহিকতায় গত ৫ জুলাই সোমবার জুগলী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ দুই লক্ষ টাকা বিতরণ করেন। এ সময় প্রকৌশলী কামরুজ্জামান কামরুলকে সার্বিক সহযোগিতা করেন জুগলী ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান কামরুল হাসান। পাশাপাশি তিনি সকলকে মাস্ক বিতরণ করেন এবং মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার উদাত্ত আহ্বান জানান। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউপি সদস্য সায়েদুল ইসলাম, নিপুণ মানকিন, সারোয়ার আলম প্রমুখ।

এছাড়াও তিনি আজ (৬ জুলাই) মঙ্গলবার বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায়দের জন্য হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিমের নিকট নগদ পঁচিশ হাজার টাকা প্রদান করেন।

জানতে চাইলে প্রকৌশলী কামরুজ্জামান কামরুল বলেন, বন্যা কবলিত মানুষের বন্যা পরবর্তী পরিস্থিতি অত্যন্ত নাজুক। মাটির তৈরি ঘরগুলো ভেঙে গেছে। রাস্তা-ঘাট, ধানের বীজতলাসহ ক্ষয়-ক্ষতির ছবি সর্বত্র-ই। ভেসে গেছে ফিসারর মাছ। লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য মানুষ। তাই সরকারি সহায়তার পাশাপাশি তিনি সমাজের সামর্থবানদের এ দুর্যোগ মুহুর্তে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।

 

Explore More Districts