হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন | দৈনিক ময়মনসিংহ প্রতিদিন

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজিরভিটা ইউনিয়নের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেনের বিরুদ্ধে মানহানিকর, অসম্মানজনক বক্তব্য জনসম্মূখে প্রদান ও প্রাণ নাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভাষা শহীদ আব্দুল জব্বার স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান।

আজ মঙ্গলবার বিকেলে গাজিরভিটা ইউনিয়নের ডাকিয়াপাড়া বাজারে ভুক্তভোগী ও এলাকাবাসীর ব্যানারে অনুষ্ঠিতব্য সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ভুক্তভোগী আব্দুল মান্নান। এসময় উনার সাথে ছিলেন ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন, সাবেক ইউপি সদস্য মোবারক হোসেন, দুলাল হোসেন সহ এলাকার বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

আব্দুল মান্নান তার বক্তব্যে বলেন, গতকাল সোমবার বিকেলে ডাকিয়াপাড়া বাজারে ইউপি চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন নাজমুলের চায়ের দোকানে এসে জনসম্মূখে অকর্থ্য ভাষায় আমাকে এবং আমার মাকে অকর্থ্য ভাষায়  গালিগালাজ করে হত্যার হুমকি দেন। তিনি আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার দলীয় প্রার্থী হওয়ার কারনে প্রকাশ্যে খুন করার হুমকি দেন। বর্তমানে আমি এবং আমার পরিবার আতঙ্কে দিন কাটাচ্ছি। এ বিষয়ে হালুয়াঘাট থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

Explore More Districts