সেনাবাহিনীর প্রধান কর্তৃক করোনায় ময়মনসিংহ জেলায় সেনাবাহিনীর টহল পরিদর্শন | দৈনিক ময়মনসিংহ প্রতিদিন

Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

করোনা ভাইরাসের উর্ধ্বমুখী সংক্রমণ নিয়ন্ত্রণে সারা দেশব্যাপী কঠোর লকডাউন চলছে। এই কঠোর লকডাউন ময়মনসিংহ জেলায় বাস্তবায়নে ব্যাপক ভূমিকা রাখছে ময়মনসিংহ জেলার সেনাবাহিনীর টহল টিম। সেনাবাহিনীর প্রধান জেনারেলের এস এম শফিউদ্দিন আহম্মেদ, ওএসপি,এনডিইউ, পিএসসি

আজ ০৬ জুলাই ( মঙ্গলবার) ময়মনসিংহ জেলায় সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেছেন। কোভিড -১৯ এর সংক্রমণ রোধে অসামরিক প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীকে সহায়তার উদ্দেশ্য গত ০১ জুলাই হতে দেশব্যাপী সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। এ প্রেক্ষিতে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের সেনাসদস্যগণ ময়মনসিংহ জেলায় নিয়মিত টহল পরিচালনা করছেন। টহল পরিচালনার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী করোনা মহামারীর কারণে ক্ষতিগ্রস্ত দুঃস্থ পরিবারের মাঝে নিজস্ব তহবিল হতে খাদ্য সামগ্রী বিতরণ করছে এবং বিভিন্ন এলাকায় অস্থায়ী মেডিকেল স্থাপনের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করছেন। সেনাবাহিনীর প্রধান জেনারেলের এস এম শফিউদ্দিন আহম্মেদ ময়মনসিংহ নগরীর টাউন হল এলাকায় সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেন এবং সেখানে কর্তব্যরত সেনাসদস্যদের সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে কুশল বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং আর্মি ট্রেনিং ও ডকট্রিন কমান্ড লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান, এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, স্টেশন কমান্ডার ময়মনসিংহ স্টেশন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাহবুবুর রহমান। এছাড়াও আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি, বিজিবি সেক্টর কমান্ডার, ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, ময়মনসিংহ জেলা প্রশাসক ও পুলিশ সুপার এবং র‍্যাব -১৪ প্রধান পরিদর্শনের সময় সেনাবাহিনীর প্রধান এর সাথে মতবিনিময় করেন। সেনাবাহিনীর প্রধান ময়মনসিংহ এলাকায় চলমান অপারেশন কোভিড শিল্ড এর দ্বিতীয় পর্বে সেনাবাহিনী, প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম প্রত্যক্ষ করে সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, কোভিড -১৯ মহামারি মোকাবেলায় বাংলাদেশ সরকারের দিক নির্দেশনায় বাংলাদেশের সেনাবাহিনীর প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর সাথে সম্মিলিতভাবে কাজ করে যাবে এবং জনগণের পাশে সবসময়ই থাকবে।

Explore More Districts