সাংবাদিকদের এই স্বভাবই না পসন্দ তাঁর! বেজায় অভিমানে জানিয়ে দিলেন প্রিয়ঙ্কা…

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

#ক্যালিফোর্নিয়া: তা, সত্যি কথা বলতে কী, রাগ তো হওয়ারই কথা, তিতিবিরক্ত হয়ে যাওয়া এক প্রকার হিসেবের মধ্যেই পড়ে! তার পরে যদি সেই নিয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), তাহলে আর কী বা বলার থাকতে পারে!

সম্প্রতি এক পডকাস্ট সাক্ষাৎকারে সাংবাদিক এবং সাংবাদিকতার জগৎ নিয়ে বেশ সোজাসাপটা বক্তব্য রেখেছেন নায়িকা। স্পষ্ট ভাবে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) এটা বলতে দ্বিধা করেননি যে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে যত খবর প্রকাশিত হয়, তার সিকিভাগও বোধ হয় তাঁর কাজকর্ম এবং তার সঙ্গে যুক্ত থাকা সাফল্য নিয়ে হয় না। “এটা ভীষণই হতাশাজন একটা ব্যাপার যে আমার ব্যক্তিগত জীবন আমার কর্মজীবনকে ঢেকে দিয়েছে। আমি জানি সবারই আমার ব্যক্তিজীবন নিয়ে জানার আগ্রহ রয়েছে, এটা নিয়ে আমি খুব একটা খোলামেলা নই বলেই হয় তো এই কৌতূহল”, খ্যাতির বিড়ম্বনা এবং তার কারণকে বক্তব্যের প্রথম দিকে তুলে ধরেছেন দেশি গার্ল।

“পপ কালচার হোক বা সামগ্রিক ভাবে বিনোদন দুনিয়া, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহল জিইয়ে রাখাটা তারকাদের একটা কাজের মধ্যেই পড়ে। তবে কোথাও একটা গিয়ে কখন থেমে যেতে হবে, ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগতই রাখতে হবে, সেটা বোঝা কিন্তু ভীষণ জরুরি”, সব তারকাদেরই যেন এই বিবৃতিতে সতর্ক করে দিতে চেয়েছেন প্রিয়াঙ্কা।

তবে ব্যক্তিগত জীবনের পাশাপাশি এই দেশে এখন কিন্তু তাঁর কাজ নিয়েও এক বিশেষ কৌতূহলের সৃষ্টি হয়েছে। সম্প্রতি হৃতিক রোশন (Hrithik Roshan) নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত জানিয়েছিলেন যে কৃশ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি কৃশ ৪-এর কাজ খুব তাড়াতাড়ি শুরু করে দেবেন তাঁরা। এই সিরিজের অনেকটা জায়গা জুড়ে এর আগে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। তবে চার নম্বর ছবিটায় তিনি কাজ করবেন কি না, এই নিয়ে কোনও কিছুই এখনও পর্যন্ত জানা যায়নি! তবে খবর বলছে, রীতিমতো জোরালো চরিত্র অফার করা না হলে, নতুন কিছু করার না থাকলে, আগের মতো স্রেফ নায়িকার চরিত্রে মুখ দেখাতে প্রিয়াঙ্কা রাজি হবেন না!

Explore More Districts