সত্যি হলো স্পাইডার ম্যান সিরিজের টম হল্যান্ড ও জেনডেয়ার প্রেমের গুঞ্জন

Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

টম হল্যান্ড ও জেনডেয়ার প্রেমের গুঞ্জন সত্যি হলো। ছবি: সংগৃহীত

‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ এবং ‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’ সিনেমায় টম হল্যান্ড ও জেনডেয়ার পর্দার প্রেম দর্শকদের মুগ্ধ করেছিল। এরপর থেকেই বিভিন্ন গণমাধ্যমে এই জুটিকে নিয়ে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। অবশেষে সত্যি হলো এই গুঞ্জন।

২০১৭ সালে ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন টম হল্যান্ড ও জেনডেয়া। এরপর থেকেই বিভিন্ন গণমাধ্যমে তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে তারা জানান, এই গুজব ভিত্তিহীন এবং তাদের দু’জনের সম্পর্কটা শুধুই বন্ধুত্বের। তবে সম্প্রতি টম হল্যান্ড ও জেনডায়াকে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে একসাথে দেখা গিয়েছে। শুধু তাই নয়, পাপারাজ্জিদের ক্যামেরায় তোলা তাদের একটি অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে।

এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর টম হল্যান্ড ও জেনডেয়ার ভক্তদের মধ্যে তোলপাড় শুরু হয়ে গেছে। তারা টম হল্যান্ড ও জেনডেয়ার প্রেমের খবরে খুবই উচ্ছ্বসিত। তবে টম হল্যান্ড ও জেনডেয়া এই বিষয়ে এখনো কিছু বলেননি।

২০১৯ সালে টম হল্যান্ড তার এক বান্ধবী অলিভিয়া বল্টোনের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। একই বছর জেনডেয়াও তার ইউফোরিয়ার কো-স্টার জেকব এলোর্দির সাথে প্রেমের সম্পর্কে জড়ান। কিন্তু তাদের এই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি।

পরবর্তীতে ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’-এ স্পাইডার ম্যান ও মেশেল জোনসের অসাধারণ রসায়ন দেখার পর থেকেই টম হল্যান্ড ও জেনডেয়ার ভক্তরা তাদেরকে পর্দার বাইরের জুটি হিসেবেও দেখতে চেয়েছেন।

অবশেষে ২০২১ সালে এসে সত্যিই এক অপরের সাথে প্রেমের সম্পর্কে জড়ালেন টম ও জেনডায়া। তাই তাদের প্রেমের সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ার পর ভক্তরা এই জুটির প্রতি অঢেল ভালোবাসা ও শুভকামনা জানিয়েছে।

এ বছর আবারো পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে টম হল্যান্ড ও জেনডেয়াকে। আসছে ১৬ ডিসেম্বর মুক্তি পাবে টম হল্যান্ড ও জেনডেয়া অভিনীত ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ সিরিজের তৃতীয় সিনেমা ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’।

Explore More Districts