লকডাউনে ‘হ্যালো যুবলীগে’ কল করলেই পোঁছে যাবে খাদ্য সামগ্রী – Ajker Comilla

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

আজকের কুমিল্লা ডট কম :

জুলাই ৫, ২০২১

news-image

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

করোনা ও লকডাউনের এই দু:সময়ে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াল কুমিল্লা উত্তর জেলা যুবলীগ। সচেতনতার পাশাপাশি কর্মহীন হয়ে পরা বিভিন্ন পেশাজীবি মানুষের জন্য “হ্যালো যুবলীগ” চালু করেছে এ সংগঠনটি। জেলার ৭টি উপজেলার অভ্যন্তরে গ্রহণ করা যাবে এই সেবা।

সরকার ঘোষিত দেশে চলমান সর্বাত্মক লকডাউনের প্রথমদিন (১ জুলাই) থেকে এ কার্যক্রম শুরু হয়। বর্তমানে এই কার্যক্রম অব্যাহত রয়েছে। ইতোমধ্যে এই কার্যক্রমের আওতায় ৫ম দিন পর্যন্ত প্রায় ২০০ জনকে খাদ্য সামগ্রী দিয়ে সুনাম কুড়িয়েছেন তিতাস উপজেলা যুবলীগের আহবায়ক সাইফুল আলম মুরাদ।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সারওয়ার হোসেন বাবু বলেন, করোনাকালীন লকডাউন চলাকালীন সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন হয়ে পরা মানুষের খাবার জোগাড় করা দুরূহ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তাই কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে ও কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের সাংসদ সেলিমা আহমাদ মেরীর পরামর্শক্রমে আমারা এই উদ্যোগ নিয়েছি। ইনশাআল্লাহ আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এই উদ্যোগটি থেকে সেবা পাওয়ার জন্য যে সব উপজেলা কল করতে হবে: দাউদকান্দিঃ মো: আনোয়ার হোসেন-০১৮১৯৮২৬৪২৪, মেঘনাঃ শামীম-০১৯২৫৭৬৯৪৯৮, তিতাসঃ সাইফুল আলম মুরাদ-০১৮১৮১৪৩৭৪৭, হোমনাঃ নজরুল ইসলাম খন্দকার-০১৮১৯২৭৮৯২৯, মুরাদনগরঃ রুহুল আমিন- ০১৭১৮৫২৯৪০৪, বাঙ্গরাঃ নাইউম খান-০১৭১৩৬০৯৭৫৮, দেবিদ্বারঃ আবুল কাশেম ওমানী-০১৭১১১২২০৪৮, চান্দিনাঃ জহিরুল ইসলাম মুন্সী-০১৮১৮৯০৫৮৮০।

আর পড়তে পারেন

Explore More Districts