লকডাউনের ৫’ম দিনে রংপুরে রাস্তায় মানুষ বেড়েছে

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

লকডাউনের ৫’ম দিনে রংপুরে রাস্তায় মানুষ বেড়েছে

কঠোর লকডাউনের ৫’ম দিনে সেনাবাহিনী, র‌্যাব, পুলিশসহ স্থানীয় প্রশাসন তৎপর থাকলেও জনগণ উদাসীন।

সোমবার সকাল থেকে বেলা বাড়ার সাথে সাথে অনেককেই অহেতুক ঘোরাাফেরা করতে দেখা গেছে। অনেকে ব্যাবসা প্রতিষ্ঠানের একটি সাটার খুলে ব্যবসা পরিচালনা করছে।

তবে এদের অনেকেই ভ্রাম্যমান আদালতের মুখোমুখি হতে হয়েছে। নগরীর বেশ কয়েকটি পয়েন্টে সেনাবাহিনী লকডাউন বাস্তায়নের পাশাপাশি জনগণের মাঝে মাস্ক বিতরণ করেছেন। রংপুর মেট্রোপলিটন এলাকায় সেনাবাহিনীর টহল দল ৬ টি, র‌্যাবের টহল দল ১টি এবং বিজিবি টহল দল ১ টি, আনসার বাহিনীর ১ টি দল টহল দিচ্ছে।

নগরীর ১০টি স্থানে চেকপোস্ট বসিয়ে মটর সাইকেলসহ যানবাহন আটকিয়ে আগমনের কারণ সন্তোষজনক না হলে ফিরিয়ে দিচ্ছেন প। সকাল থেকে সেনাবাহিনী , র‌্যাব ও বিজিবি নগরীতে টহল অব্যাহত রেখেছে। নগরীর বিভিন্নস্থানে ৫জন নির্বাহি ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। তবে নগরীর সেন্টাল রোড, জিএলরায় রোডসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে অনেকে দোকানের এক ঝাঁপ খুলে ব্যবসা পরিচালনা করছেন।

করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক ঘোষিত সর্বাত্মক লকডাউন নিশ্চিতকল্পে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ সোমবার রংপুর শহরের সকল গুরুত্বপূর্ণ রাস্তায় টহল, অভিযান পরিচালনা, জরুরী প্রয়োজনে বের হওয়া লোকজনদের মাস্ক ব্যবহার নিশ্চিতকরণ, মাস্ক বিতরণ ও জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধিতে প্রচারণামূলক কার্যক্রম পরিচালনা করে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Explore More Districts