রাজবাড়ী থানার ওসি’র চেষ্টায় ১৩ বছর পর রফিককে পেলো পরিবার, খুশি জোয়ার –

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

রাজবাড়ী বার্তা ডট কম :

মানসিক প্রতিবন্ধী হয়ে ২০০৮ সালে বাড়ী থেকে নিরুদ্দেশ হন রফিকুল ইসলাম রফিক (৪৫)। এর পর পরিবারের লোক জন তাকে খুজে পেতে থানায় ডিজি করার পাশাপাশি বিভিন্ন জেলায় করেছেন খেজ খরব। আর দীর্ঘ সময়ও তার কোন খোন না পেয়ে পরিবারের সদস্যরা ফিরে আসার আসা একেবারেই ছেড়ে দিয়েছিলেন। তবে তাদের মুখে হাসি ফুটিয়েছেন রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেনসহ থানা পুলিশের অন্যান্য সদস্যরা।

তারা গত সোমবার রাত ১১টার দিকে রফিককে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দিয়েছেন। রফিক ময়মনসিংহ জেলার গৌরিপুরের চান্দের সাটিয়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, করোনা কালিন নিয়মিত টহলের অংশ হিসেবে থানার এসআই মনিরুজ্জামান গত রবিবার সন্ধ্যায় সদর উপজেলার বসন্তপুর বাস স্ট্যান্ড এলাকায় এলোমেলো ভাবে ঘুরতে থাকা অবস্থায় রফিককে পান। তাকে বিষয়টি তাকে অবহিত করার পর পরই তিনি রফিককে থানায় নিয়ে আসতে বলেন। দীর্ঘ সময় এলোমেলোর কথার এক পর্যায়ে রফিক তার বাড়ীর ঠিকানা অস্পষ্ট ভাবে বলে। তারা ওই অস্পষ্ট ঠিকার সূত্র ধরেই রফিকের পরিবারের সদস্যদের খুজে বের করেন এবং তাকে তাদের হাতে তুলে দিতে সমর্থ হন। দীর্ঘ ১৩ বছর পর একজন মানুষকে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দিতে পেরে থানার সকল সদস্যই খুশি হয়েছেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 1 times, 1 visits today)

Explore More Districts