রাজবাড়ীতে সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত –

Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

রাজবাড়ী বার্তা ডট কম :

মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা শহরের রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে দিন ব্যাপী এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন, ২১ পদাতিক ব্রিগেড (৫৫ পদাতিক ডিভিশন) -এর লেঃ কর্নেল মঞ্জরুল হক।

২১ পদাতিক ব্রিগেড (৫৫ পদাতিক ডিভিশন) এবং রাজবাড়ী সিভিল সার্জন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের সহযোগিতায় অনুষ্ঠিত ক্যাম্পেইন আরো উপস্থিত ছিলেন, রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফ উজ জ্জামান, রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেনসহ অন্যান্যরা।

লেঃ কর্নেল মঞ্জরুল হক বলেন, করোনা কালিন সামাজিক দুরত্ব নিশ্চিত করে এই মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়েছে। ৫ জন চিকিৎসকের মাধ্যমে কয়েক শতাধিক গরীব ও দুস্থ রোগীর ব্যবস্থাপত্র ও বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়েছে। এ কার্যক্রম মাঝে মধ্যেই রাজবাড়ীতে পরিচালনা করা হবে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 43 times, 43 visits today)

Explore More Districts