রাজনৈতিক বিভ্রান্ত বিশৃংখলা সৃষ্টিকারীদের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বঙ্গবন্ধু সৈনিকলীগ | দৈনিক ময়মনসিংহ প্রতিদিন

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

বঙ্গবন্ধু সৈনিক লীগে ময়মনসিংহ জেলার সভাপতি শিবলী সাদিক খান সাধারণ সম্পাদক মাজহারুল আনোয়ার সোহেল খান মহানগর শাখার সভাপতি শাহ রেজাউল করিম রেজা সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ যৌথ বিবৃতিতে জানান যে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অত্যন্ত বিস্বস্ত সহকর্মী যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বজলুর রহমান বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি। যা বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ অবহিত। ইতিমধ্যে আপানারা জানেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এ সংগঠনটির সম্মেলনের প্রস্তুতির ঘোষণা দিয়েছেন।

বঙ্গবন্ধু সৈনিক লীগ প্রতিষ্ঠাকালীন কমিটি, ঘোষণা গঠনতন্ত্র ইত্যাদি ইতিহাস বিকৃতি করে মিথ্যা বানোয়াট তথ্যের সংমিশ্রণ ঘটিয়ে বেঈমান মোনাফেক মীর জাফরের ন্যায় মুজিব মতাব্বর ও সরদার মুজিব স্বাক্ষরিত সম্মেলন প্রস্তুতি কমিটির একটি চিঠি বা আবেদন আমাদের দৃষ্টি গোচর হয়েছে।
তাঁরা বলেন ময়মনসিংহ জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগ এর তীব্র নিন্দা ও ঘৃনা প্রকাশ করছে।
সংগঠনে থেকে চাটুকারিতা অনেক করেছেন, মীর জাফর, মোশতাক এর ভূমিকায় আপনাদের স্বরুপ উদঘাটন হয়ে গেছে, আর ষড়যন্ত্র কেউ মেনে নিবে না কাজল, কাশেম, সরদার মুজিব, মুজিবুর রহমান মাতাব্বর গং রাজনৈতিক এ সংগঠনকে দ্বিধাবিভক্ত করে বিভ্রান্ত বিশৃংখলা সৃষ্টি করে চলছেন যা বঙ্গবন্ধুর আদর্শের কর্মীর পরিচয় বহন করে না।

বঙ্গবন্ধু সৈনিক লীগের ১ম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক শিরীন আহমেদ এমপি, সদস্য সচিব হারুন অর রশীদের নেতৃত্বে মূলধারার রাজনীতিতে ফিরে আসুন। ষড়যন্ত্র চক্রান্ত করে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক দাবি করা হাস্যকর!!

মনে রাখবেন আমরা যারা জাতির পিতা বঙ্গবন্ধু ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো: বজলুর রহমানের আদর্শের সৈনিক তারা সবাই ঐক্যবদ্ধ। ময়মনসিংহ জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগ কমিটি, শিরীন আহমেদ এমপি আহবায়ক, হারুন অর রশীদ সিআইপি সদস্য সচিব, এবং তামজিদ বিন রহমান তূর্যের নেতৃত্বের প্রতি আস্থাশীল বলে জানিয়েছেন রাকিবুল হাসান আহাদ দপ্তর সম্পাদক বঙ্গবন্ধু সৈনিক লীগ, ময়মনসিংহ জেলা শাখা

Explore More Districts