যশোরে ফেনসিডিলসহ দু’জন গ্রেফতার

মাইক্রোবাস যোগে ফেনসিডিল বিক্রির অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। সোমবার ২৩ জানুয়ারী রাত ১১ টায় নুতন খয়েরতলা হার্টিকালচার সেন্টারের সামনে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর সদর উপজেলার দিয়াপাড়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে কাজী নিয়াজ মোর্শেদ ফিরোজ ও যশোরের বাঘারপাড়া উপজেলার পারকুল গ্রামের মৃত আকবর আলী মোল্লার ছেলে ইকবাল হোসেন। গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই আব্দুল্লাহ আল মামুনসহ একটি আভিযানিা দল সোমবার ২৩ জানুয়ারী রাতে গোপন সূত্রে খবর পান যশোর শহতলী পালবাড়ী টু চুড়ামনকাঠি রোড সংলগ্œ নুতন খয়েরতলা হার্টিকালচার সেন্টারের সামনে একটি মাইক্রোবাস যার নং (ঢাকা মেট্টো চ-১৫-৫৫৯৮) নিয়ে ফেনসিডিল বিক্রির জন্য অপেক্ষা করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে থাকা একটি মাইক্রোবাস নিয়ে অবস্থানরত ফেনসিডিল কারবারী পুলিশের উপস্থিত টের পেয়ে সেখানে থাকা স্কুলের ব্যাগের মধ্যে রক্ষিত ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় ভোর রাতে মামলা হয়। গ্রেফতারকৃত কাজী নিয়াজ মোর্শেদ ফিরোজ ও ইকবাল হোসেনকে মঙ্গলবার আদালতে সোপর্দ করে।

Explore More Districts