যশোরে প্রকাশ্যে স্কুল শিক্ষার্থীকে অপহরণ করার অভিযোগে মামলা

দিন দুপুরে যশোর সদর উপজেলার কৈখালী হিন্দু পাড়া এলাকা থেকে স্কুল পড়–য়া শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে কোতয়ালি মডেল থানায় সোমবার ২৩ জানুয়ারী রাতে মামলা হয়েছে। মামলায় আসামী করা হয়েছে, সদর উপজেলার কৈখালী হিন্দুপাড়া গ্রামের সমির মন্ডলের ছেলে সৌমেন ওরফে সমেন মন্ডল। মামলাটি করেন, সদর উপজেলার কৈখালী হিন্দুপাড়া গ্রামের হরিশ চন্দ্র রায়ের ছেলে দেবপ্রসাদ রায়।

মামলায় বাদি উল্লেখ করেন, তার মেয়ে তুলি রায় (১৬) সদর উপজেলার ছাতিয়ানতলা গাল্স স্কুল এন্ড ইউনাইটেড কলেজে নবম শ্রেনীতে পড়া লেখা করে। সৌমেন ওরফে সমেন মন্ডল তার সহযোগী অজ্ঞাতনামা আসামীদের সহায়তায় বাদির মেয়ের স্কুলে যাওয়া আসার পথে উত্যক্ত করে ও কু –প্রস্তাব দেয়। সমেনের কু-প্রস্তাবে বাদির মেয়ে রাজী না হওয়ায় আসামীরা অপহরণ করার হুমকী দেয়। ঘটনার বিষয়গুলো বাদির মেয়ে তাকে জানালে এবং বাদির বাড়ির লোকজন উক্ত আসামীকে এহেন উত্যক্ত করতে নিষেধ করলে আসামীরা ক্ষিপ্ত হয়ে বাদির মেয়েকে অপহরণ করার জন্য সুযোগ খুঁজতে থাকে।

বাদির মেয়ে বাড়ির পাশে একটি দোকানে কেনা কাটা করার জন্য যাওয়ার সময় গত ৮ জানুয়ারী বিকেল ৫ টায় সদর থানাধীন কৈখালি হিন্দুপাড়া বাদির বাড়ির সামনে পাকা রাস্তার উপর একটি সাদা রংয়ের মাইক্রোবাসে সৌমেন ওরফে সমেন মন্ডলসহ তার সহযোগী আসামীরা তুলি রায়কে ফুসলিয়ে অপহরণ করে দ্রুত স্থান ত্যাগ করেন। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অপহরণ হওয়া তুলি রায়কে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারে অভিযান শুরু করলেও অপহরণকারী গ্রেফতার চালিয়ে ব্যর্থ হয়েছে।

Explore More Districts