বিদায় নিলেন রেজা সেকেন্দার আজ আসছেন আব্দুস শাকুর

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

আবু নাসের বিশেষায়িত হাসপাতাল

স্টাফ রিপোর্টার ঃ খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল থেকে বিদায় নিলেন ডা: মুন্সী মো: রেজা সেকেন্দার। আজ সোমবার যোগ দিচ্ছেন নতুন পরিচালক ডা: মো: আব্দুস শাকুর।
হাসপাতালের একটি সূত্র জানায়, গতকাল দুপুরে বিদায়ী পরিচালক ডা: মুন্সী মো: রেজা সেকেন্দার ছাড়পত্র জমা দিয়ে বিদায় নিয়েছেন। গত ৩০ জুনের এক আদেশে তাকে স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি করে ম্যাটস্ ঝিনাইদহে অধ্যক্ষ হিসেবে সংযুক্ত করা হয়। বদলী আদেশের সময় তিনি ছুটিতে ছিলেন। গতকাল সোমবার তিনি হাসপাতালে এসে ছাড়পত্র নিয়ে চলে যান।
সূত্রটি আরও জানায়, ৩০ জুনের প্রজ্ঞাপন অনুযায়ী এ হাসপাতালের নতুন পরিচালক নড়াইল জেলা হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডা: মো: আব্দুস শাকুর আজ সোমবার সকালে যোগদান করতে পারেন বলে তিনি জানিয়েছেন।
উল্লেখ্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত গত ৩০ জুনের এক প্রজ্ঞাপনে ডা: সেকেন্দারকে ওএসডি করার কথা উল্লেখ করা হয়। একই প্রজ্ঞাপনে আবু নাসের বিশেষায়িত হাসপাালের পরিচালক করা হয় নড়াইল জেলা হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডা: মো: আব্দুস শাকুরকে। প্রজ্ঞাপনে পাঁচ কর্মদিবসের মধ্যে বদলীকৃত কর্মস্থলে যোগদানের নির্দেশ দেয়া হয়। অন্যথায় ৬ষ্ঠ কর্মদিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষনিক অব্যাহতি(স্ট্যান্ড রিলিজ) মর্মে গণ্য হবেন বলে উল্লেখ করা হয়। নির্দিষ্ট সময়ের আগেই বদলীকৃত পরিচালক বিদায় নিলেন।

Explore More Districts