বিদায়ী ও স্বাগতিক দু’জনেরই করোনা

Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

আবু নাসের হাসপাতাল

স্টাফ রিপোর্টার ঃ করোনা নিয়েই বিদায় নিয়েছেন ডা: মুন্সী মো: রেজা সেকেন্দার। আর যোগদান করার পরই করোনা শনাক্ত হলো ডা: মো: আব্দুস শাকুরের। দু’জনই খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের পরিচালক। একজন বিদায়ী ও একজন স্বাগতিক।
এদিকে, দুই পরিচালকের বিদায়-যোগদানের মধ্যেই হাসপাতালটিতে শুরু হলো করোনা ইউনিটের। সব মিলিয়ে করোনা, করোনা আর করোনা। করোনা ইউনিট শুরুর চতুর্থ দিনে এসে গতকাল ৪৫টি বেডই পরিপূর্ণ হয়ে যায়। এখন হাসপাতাল কর্তৃপক্ষের লক্ষ্য আরও কিভাবে বেড সংখ্যা বাড়ানো যায়।
আবু নাসের হাসপাতালের আরএমও এবং করোনা ইউনিটের মুখপাত্র ডা: প্রকাশ চন্দ্র দেবনাথ বলেন, সদ্য যোগদানকৃত পরিচালক ডা: মো: আব্দুস শাকুর আগেই অসুস্থ ছিলেন। সোমবার তিনি যোগদান করেই নমুনা পরীক্ষা করানোর পাশাপাশি আইসোলেশনে চলে যান। করোনা শনাক্ত হলে গতকাল মঙ্গলবার তাকে করোনা ইউনিটের আইসিইউতে ভর্তি করা হয়েছে।
উল্লেখ্য, এর আগে বিদায়ী পরিচালক ডা: মুন্সী মো: রেজা সেকেন্দারও সম্প্রতি করোনায় আক্রান্ত হলে তিনি হোম আইসোলেশনে চলে যান নিজ বাড়ি ঝিনাইদহে। সেখানে থাকাবস্থায়ই ৩০ জুন তাকে ওএসডি করা হয়। সুস্থ হয়ে খুলনা এসে গত রোববার তিনি ছাড়পত্র নিয়ে হাসপাতাল থেকে বিদায় নেন। আর ভারপ্রাপ্ত পরিচালকের কাছ থেকে সোমবার দায়িত্ব নেন নবাগত পরিচালক ডা: মো: আব্দুস শাকুর।

 

Explore More Districts