প্রনোদনার দাবিতে রমেক পরিচালকের কার্যালয়ের সামনে নার্সদের বিক্ষোভ

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

প্রনোদনার দাবিতে রমেক পরিচালকের কার্যালয়ের সামনে নার্সদের বিক্ষোভ

প্রনোদনার দাবিতে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালকের কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে ক্ষোভ জানিয়েছে হাসপাতালের কর্মরত নার্সরা।এসময় হাসপাতালের ৩৩ নাম্বার ওয়ার্ডে করোনা ইউনিট চালু হওয়ায় একই স্ট্রেচার ও লিফটে সাধারণ ও করোনা রোগীর যাতায়াত করলে করোনা ছড়িয়ে পড়ার আশঙ্কার কথাও জানান তারা।

বুধবার (৭জুলাই) দুপুরে পরিচালকের কার্যালয়ের সামনে নার্সরা অবস্থান নেয়।পরে আশ্বাস পেয়ে কাজে ফিরে যান তারা।

গত বছরের জুলাই মাসে রমেকে দায়িত্ব পালন করা সকল নার্সদের একটি তালিকা পাঠানো হলেও এখন পর্যন্ত কোন ধরনের সুবিধা পায়নি নার্সরা।

স্বাধীনতা নার্সেস পরিষদের সভাপতি ফোরকান আলী জানান,করোনায় সরকারের বিশেষ প্রনোদনা অন্যান্য হাসপাতালের নার্সরা পেলেও আমরা পাইনি।স্বাস্থ্যসেবায় সংশ্লিষ্ট সবাই প্রনোদনা পেলেও আমরা সর্বোচ্চ সেবা দিয়েও এখন পর্যন্ত প্রনোদনা পাইনি।
রংপুর মেডিকেল নার্সেস এসোশিয়েশনের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মানিক বলেন,আমাদের ন্যায্য পাওনা দ্রুত সময়ের মধ্যে না পেলে আমরা কর্মবিরতিসহ অবস্থান ধর্মঘট পালন করব।

রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ডা.রেজাউল করিম জানান,নার্সদের একটি তালিকা পাঠানো নার্সিং অধিদপ্তরে পাঠানো হলেও সেটি এখনো মন্ত্রণালয়ে পৌছায়নি।এ বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে বলেও আশ্বাস দেন তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Explore More Districts