নুসরাতকে ভুলে ফের প্রেমে পড়লেন সাবেক স্বামী নিখিল?

Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

টলিউড পাড়ায় বেশ কিছুদিন ধরে আলোচনা চলছে ব্যবসায়ী নিখিল জৈনকে নিয়ে। বিশেষ করে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের ‘বেবি বাম্প’ প্রকাশ পাওয়ার পর থেকেই আলোচনায় এই অভিনেত্রীর সাবেক স্বামী। গণমাধ্যম থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম সবাই জানতে চাইছে কে তার সম্ভাব্য সন্তানের পিতা। চলমান ওই বিতর্কে মাঝেই এবার ফের আলোচনায় উঠে এসেছে নুসরাতের সাবেক স্বামীর নাম। গুঞ্জন উঠেছে নুসরাতকে ভুলে ফের প্রেমে মজেছেন নিখিল।

সাম্প্রতিক সময়ে নিখিলের এক ইনস্টাগ্রাম পোস্টের কারণে আবারও আলোচনায় এসেছে তার নাম। আগে থেকেই টলিউডে গুঞ্জন ছিলো অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সঙ্গে তার ‘বন্ধুত্ব’ সম্পর্ক শুধু বন্ধু পর্যন্তই সীমাবদ্ধ নয়। সেই গুঞ্জনে নতুন করে ঘি ঢাললেন নিখিল নিজেই তার ইনস্টাগ্রামে।

শনিবার (৩জুলাই) ভোর রাতে তিনি একটি স্টোরি দিয়েছেন নিজের ইনস্টাগ্রামে। যেখানে লেখা, ‘সোনা, তুমি যদি আমার সঙ্গে ভাল ব্যবহার করো, আমি তোমায় সব দিয়ে দেব। এর আগের বার প্রাক্তনের সঙ্গে বিচ্ছেদের পরে আমার মনে হয়েছিল, আর কোনও দিন চেষ্টাই করব না। কিন্তু তার পর তোমার সঙ্গে দেখা হল, এ রকম আগে কোনও দিন অনুভব করিনি। আমার কাছে এসো, তোমায় সমস্ত ভালবাসা দেব।’

নিখিলের সেই ইনস্টাগ্রাম স্টোরি

সেই স্টোরির পিছেনে শোনা যাচ্ছিলো আমেরিকান গায়ক ট্রেভর ড্যানিয়েলের বিখ্যাত গান ‘ফলিং’। সাথে সেই গানের কয়েকটি লাইন ফুটে উঠছে নিখিলের ছবির উপর। তার এই বার্তা কি তবে নতুন করে প্রেমে পড়ার?

Explore More Districts