নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য জনতার হাতে অস্ত্রসহ আটক – Ajker Comilla

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

আজকের কুমিল্লা ডট কম :

জুলাই ৭, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার নাঙ্গলকোটের রায়কোট উত্তর ইউনিয়নের পিপড্ডা-চাঁন্দেরবাগ এলাকায় ডাকাতিয়া নদীর উপর নবনির্মিত সেতু থেকে অস্ত্রসহ ৪ কিশোর গ্যাং সদস্যকে স্থানীয়রা আটক করে নাঙ্গলকোট থানা পুলিশে সোপর্দ করে। এ সময় অপর দু’ সন্ত্রাসী পালিয়ে যায় বলে জানান আটককৃতরা। মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের পিপড্ডা ও চাঁন্দেরবাগ গ্রামের ডাকাতিয়া নদীর উপর নির্মিত সেতুতে উপজেলার পেরিয়া ইউনিয়নের চেহরিয়া গ্রামের স্বপনের ছেলে মেহেদী হাছান নাঈম পাশ্ববর্তী চৌদ্দগ্রাম উপজেলার করপাটি গ্রামের এক মেয়েকে নিয়ে গত বৃহস্পতিবার ওই সেতুতে বিকেল বেলায় বেড়াতে যায়।

নাঈম তার প্রেমিকার হাত ধরে সেতুর উপর পায়চারি করার সময় স্থানীয় কিছু ছেলে তাদেরকে মারপিট করে। এর জেরে সোমবার বিকেলে মেহেদী হাছান নাঈম (১৬), শিবপুর গ্রামের নুরুল আমিনের ছেলে আলমগীর হোসেন (১৫), একই গ্রামের মুকবুল আহম্মেদের ছেলে ফারুক (১৭), মাধবপুর গ্রামের মোস্তফা কামালের ছেলে মো: রায়হান (১৭), রায়কোট উত্তর ইউনিয়নের লক্ষীপদুয়া গ্রামের ইউসুফের ছেলে সাহাব উদ্দিন (১৭) ও একই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সালাউদ্দিন (১৭) চাইনিজ কুড়াল, রামদা ও লোহার রড নিয়ে ওই সেতুর উপর মহড়া দেয়।

এসময় স্থানীয়রা তাদের ধাওয়া করলে সাহাব উদ্দিন ও সালাউদ্দিন পালিয়ে যায়। বাকীদের ধারালো অস্ত্র’সহ স্থানীয়রা আটক করে নাঙ্গলকোট থানা পুলিশে খবর দেয়। এদিকে, প্রেমিক মেহেদী হাছান নাঈম নানার বাড়ী চেহরিয়ায় থাকলেও তার বাড়ী জেলার চৌদ্দগ্রাম উপজেলার দুর্গাঘন্টা গ্রামে বলে জানা গেছে।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ আ স ম আব্দুন নূর বলেন, আটককৃতদের আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন

Explore More Districts