নাইক্ষ্যংছড়িতে রোহিঙ্গা যুবককে ইয়াবাসহ আটক

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মসজিদ ঘোনা এলাকার হারুন মিকানিকের বাড়ীর সামনে তিন রাস্তার মোড় থেকে ৪শত ৫০ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃত মো,হারেজ (২৮), কক্সবাজার জেলার উখিয়া উপজেলার জামতলী রোহিঙ্গা ক্যাম্পের এফ/ডি ১৫ নং ব্লকের মৃত মো,ছবেরের ছেলে।

তাকে রবিবার (৪ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে আটক করা হয়। আজ ৫ জুলাই (সোমবার) সকালে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হারেজ একজন মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে তাকে সদর ইউনিয়নের মসজিদঘোনা তিন রাস্তা মোড় থেকে ৪শত ৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ১লাখ ৩৫ হাজার টাকা বলে পুলিশ জানান।

পুলিশ জানান, রবিবার রাত সাড়ে ১০টার দিকে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন সার্বিক দিকনির্দেশনায় এসআই গোলাম মোস্তাফার নেতৃত্বে এসআই শুভ পাল,আরমান হোসেন, আলী ইমরান, আরমান কাইছারকে সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযানে ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

এ ব্যাপারে তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক আইনে মামলা হয়েছে এবং সোমবার সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীকে বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান এসআই গোলাম মোস্তাফা।

Explore More Districts