নগ্ন ছবি ভাইরাল করার ভয় দেখিয়ে শিক্ষিকাকে ধর্ষণ, আটক মাদরাসার অধ্যক্ষ

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

নগ্ন ছবি ভাইরাল করার ভয় দেখিয়ে শিক্ষিকাকে ধর্ষণ, আটক মাদরাসার অধ্যক্ষ

রংপুরের বিড়ি শিল্প নগড়ী হারাছে একটি মাদরাসার শিক্ষিকাকে অধ্যক্ষ কতৃক ধর্ষণের অভিযোগে অধ্যক্ষ মো: ওয়াহেদুর রহমান মুরাদ (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব ১৩, সিপিএসসি, রংপুর ক্যাম্প। এছাড়া শিক্ষিকার নগ্ন ছবি ভাইরাল করার ভয় দেখিয়ে ধর্ষণের ঘটনার মোবাইল ভিডিও উদ্ধার করেছে র‌্যাব।

মঙ্গলবার (৬ জুলাই) সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাঃ লেঃ মাহমুদ বশির আহমেদ এক প্রেস বার্তায় জনান, গত ৫ জুলাই লালমনিরহাট সদর থানার জনৈক এক ভিকটিম র‌্যাব-১৩, সিপিএসসি, শাপলা চত্ত্বর ক্যাম্পে অভিযোগপত্র দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে তথ্য-উপাত্ত বিবেচনায় এনে র‌্যাব-১৩, সিপিএসসি, কোম্পানী কমান্ডার অভিযোগ পত্রটি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানে তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে এবং জড়িত ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

অভিযোগ পত্রটি প্রাথমিকভাবে সত্যতা প্রমাণিত হওয়ায় র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর ক্যাম্প এর চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ৫ জুলাই সন্ধ্যায় রংপুর মহানগরীর হারাগাছ থানার ১নং ওয়ার্ডের দালাল হাট আওয়াল পাড়া গ্রাম থেকে ওয়াহেদুর রহমান মুরাদকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মূল আসামি ভিকটিমের সাথে অনৈতিক সর্ম্পক স্থাপন এবং বিভিন্ন সময় ভিডিও ধারণ করে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধষর্ণ করেছে বলে স্বীকার করে। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রংপুর মহানগরীর হারাগাছ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Explore More Districts