তথ্যমন্ত্রীর পিতার কবর জিয়ারত করলেন নবনির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম | ctgnews.com

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

       

Advertisement

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পিতা এডভোকেট নুরুচ্ছফা তালুকদারের কবর জিয়ারত করলেন ১৫নং লালানগর ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার।

আজ বুধবার (১ ডিসেম্বর) দুপুর ২ টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস গ্রামে এডভোকেট নুরুচ্ছফা তালুকদারের কবরস্থানে যান রফিকুল ইসলাম তালুকদার।

Advertisement

এ সময় তিনি তথ্য ও সম্প্রচার মন্ত্রীর ছোট ভাই এরশাদ মাহমুদকে সঙ্গে নিয়ে মন্ত্রীর পরিবারের সকলের দীর্ঘায়ু কামনাসহ এড. নুরুচ্ছফা তালুকদারের কবর জিয়ারত ও তাঁর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন। মোনাজাত শেষে তাঁর কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

মোনাজাত পরিচালনা করেন রাঙ্গুনিয়া আলমশাহ পাড়া কামিল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মাওলানা মোঃ শফিউল কাদের।

পরে সেখান থেকে নবনির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার তথ্য ও সম্প্রচার মন্ত্রীর বাসায় যান। মন্ত্রীর ছোট ভাই এরশাদ মাহমুদের সঙ্গে কুশল বিনিময় ও মিষ্টি মুখ করান।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সুধাংশু বিমল নাথ, নবনির্বাচিত ইউপি সদস্য মোহাম্মদ এমজাদ, মোহাম্মদ পিয়ারু, নজরুল ইসলাম, নাজিম উদ্দীন, শহিদুল আলম, আমির হোসেন সুমনসহ লালানগর ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক ছাত্রলীগ, প্রজন্মলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় জনসাধারণ।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসাবে এবং রাঙ্গুনিয়ার অভিভাবক মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র নির্দেশনায়, ১৫নং লালানগর ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে এক নম্বর অবস্থানে নিয়ে যাবো। একই সাথে ইউপি’র নবনির্বাচিত সদস্যদের সঙ্গে নিয়ে ইউনিয়নের উন্নয়নে সব ধরনের সিদ্ধান্ত গ্রহণ করবো।

তিনি আরও বলেন, বিপুল ভোটের মাধ্যমে লালানগরবাসী আমাকে জয়ী করেছেন। এ বিজয় আমার নয়, এ বিজয় প্রতিবাদী লালানগরবাসীর। ইউনিয়নবাসী আমাকে যে চেয়ার দিয়েছেন, এই চেয়ার আমার নয়, এই চেয়ার ইউনিয়ন বাসীর। আগেও আমি লালানগরবাসীর সবার পাশে ছিলাম, এখনো তাদের পাশে থাকতে চাই। এজন্য সবার নিকট দোয়া ও সহযোগিতা কামনা করছি। আল্লাহর নিকট প্রার্থনা করি যে, লালনগরের সাধারন জনগণ আমাকে বিশ্বাস করে যে গুরু দায়িত্ব অর্পন করেছেন, সেই দায়িত্ব যেন নিষ্ঠার সহিত পালন করতে পারি।

এমকে

Advertisement


CTG NEWS

Explore More Districts