টঙ্গী পশ্চিম থানার পুলিশের সহায়তায় আশ্রয় পেল মানসিক বাকপ্রতিবন্ধী অসহায় ছেলে – Daily Gazipur Online

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম এর ভাষ্য মতে, তিনি জানান গত ২৯ জুন বেলা ১৫:০০ টার সময় জাতীয় জরুরী সেবা ৯৯৯ থেকে আমার সরকারী নাম্বারে ফোন আসে যে, একটি শারীরিক ও মানসিক বাকপ্রতিবন্ধী অসহায় লোক অযত্নে -অবহেলায় মিলগেট এলাকায় পড়ে আছে।
উক্ত সংবাদ পেয়ে টঙ্গী পশ্চিম থানার পরিশ্রমি সাব-ইন্সপেক্টর মোহাম্মদ মেহেদী হাসানকে সেখানে পাঠিয়ে দেই। বাস্তবতা অবলোকন করে টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার জনাব পীযূষ কুমার দে স্যারের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য থানায় নিয়ে আসা হয়।
পরবর্তীতে ডেপুটি পুলিশ কমিশনার অপরাধ বিভাগ (দক্ষিণ) জনাব ইলতুৎ মিশ স্যারের সার্বিক দিক নির্দেশনায় আমরা অত্যন্ত সংবেদনশীল হয়ে অসহায় শারীরিক-মানসিক বাকপ্রতিবন্ধী কথিত মানিক লাল কে ( ছদ্মনাম) সরকারিভাবে স্থায়ী ভরণপোষণের ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে টঙ্গী পশ্চিম থানার সাধারণ ডায়েরি নাম্বার ১১৭১ তারিখ ২৯/০৬/২০২১ মূলে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ শামীমা খাতুন স্যারের আদেশক্রমে সাব- ইন্সপেক্টর মোহাম্মদ মেহেদি হাসান এর মাধ্যমে সরকারি আশ্রয় কেন্দ্র, ত্রিশাল, ময়মনসিংহ প্রেরণ করা হয়।
জানা যায় যে ২৮/০৬/২০২১ তারিখ রাতের আধারে কে বা কারা বর্ণিত মানিক লাল কে টঙ্গী পশ্চিম থানাধীন মিলগেট এলাকায় ফেলে রেখে চলে যায়। সে (মানিক লাল ) রাতে বৃষ্টিতে ভিজে প্রায় অচেতন হয়েছিল

Print Friendly, PDF & Email

Explore More Districts