ছিটকে গেলেন অধিনায়কসহ জিম্বাবুয়ের ‘২’ ক্রিকেটার

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

ছিটকে গেলেন অধিনায়কসহ জিম্বাবুয়ের ‘২’ ক্রিকেটার

বাংলাদেশের বিপক্ষে টেস্ট শুরুর ১ দিন আগে মাঠের বাইরে ছিটকে পড়লেন জিম্বাবুয়ের অধিনায়ক শন উইলিয়ামস ও ব্যাটসম্যান ক্রেইগ আরভিন। কোনো ইঞ্জুরি সমস্যা নয়, করোনা আক্রান্তের সংস্পর্শে আসায় টেস্ট থেকে ছিটকে গেছেন তারা। 

ছিটকে গেলেন অধিনায়কসহ জিম্বাবুয়ের '২' ক্রিকেটার
বর্তমানে আইসোলেশনে রয়েছেন শন উইলিয়ামস ও ক্রেইগ আরভিন। ফাইল ছবি

জিম্বাবুয়ে ক্রিকেট জানিয়েছে, উইলিয়ামস ও আরভিন বর্তমানে আইসোলেশনে রয়েছেন, তাই দলের সাথে যোগ দিতে পারেননি। তারা দুইজনই তাদের পরিবারের সংস্পর্শে ছিলেন, তবে পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত হয়েছেন।

জৈব সুরক্ষা বলয়ের প্রোটকলে থাকা জিম্বাবুয়ে স্কোয়াডে তাই এখন খেলোয়াড়ের সংখ্যা ১৮ জন। ম্যাচের আগের দিন নতুন করে কাউকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়নি উইলিয়ামস ও আরভিনের বদলি হিসেবে। উইলিয়ামসের পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন আরেক অভিজ্ঞ তারকা ব্রেন্ডন টেলর।

Also Read – ইংল্যান্ডের নতুন স্কোয়াড ঘোষণা, ‘৯’ নতুন মুখ

উইলিয়ামস ও আরভিন ছিটকে গেলেও টেস্ট স্কোয়াডে আরও আছেন রেগিস চাকাভা, টেন্ডাই চাতারা, টেন্ডাই চিসোরো, টানাকা চিভাঙ্গা, জয়লর্ড গাম্বি, রয় কাইয়া, তাকুয়ানাশে কাইতানো, কেভিন কাসুজা, লুক জংওয়ে, টিমিসেন মারুমা, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিওন মেয়ার্স, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, মিল্টন শুম্বা, ব্রেন্ডন টেলর ও ডোনাল্ড টিরিপানো।

প্রসঙ্গত, বুধবার (৭ জুলাই) বাংলাদেশ সময় দুপুর দেড়টায় শুরু হবে স্বাগতিক জিম্বাবুয়ে ও সফরকারী বাংলাদেশের মধ্যকার একমাত্র টেস্ট। সফরের সবগুলো ম্যাচের মত এই ম্যাচও অনুষ্ঠিত হবে হারারের স্পোর্টস ক্লাব মাঠে।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 

Explore More Districts