গঙ্গাচড়ায় ভূয়া ডিএসবি আটক

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

রংপুরের গঙ্গাচড়ায় এক ভূয়া ডিএসবিকে স্থানীয় জনতা আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৬ জুলাই) দুপুুরে উপজেলার ঠাকুরাদহ বাজারে। ভূয়া ডিএসবি মোস্তাফিজার রহমান সোহাগ ওরফে গোল্ডস্টার (২৮) রংপুর মহানগরীর ২নং ওয়ার্ডের (হাজীরহাট থানার) মধ্য অভিরাম ঝাড়পাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের বড় ছেলে।

থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই ভূয়া ডিএসবি মোস্তাফিজার রহমান সোহাগ ওরফে গোল্ডস্টার দীর্ঘ দিন ধরেই টাউটবাজী করে জীবিকা নির্বাহ করে আসছিল। সে কারণে বহুবার লোকদের হাতে তাকে হেনস্তা হতে হয়েছে। এ অবস্থা থেকে তাকে পেরাতে ব্যর্থ হয়ে তার স্ত্রীও স্বামীর সংসার ছেড়ে চলে যায়। সম্প্রতি লকাউন থাকায় সে ধান্দাবাজী কমে আসছিল। তাই ভূয়া ডিএসবি সাজতে গত সোমবার (৫ জুলাই) সুকান চৌকির হাটের একটি সেলুন দোকান থেকে চুল সাইউজ করে ভূয়া ডিএসবি তৈরী হয়। এর পর পরিকল্পিতভাবে মঙ্গলবার সে পাশ্ববর্তী ঠাকুরাদহ বাজারের কয়েকটি দোকানে গিয়ে নিজেকে ডিআইবি পরিচয় দেয় এবং ওই বাজারে লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখায় কয়েকটি দোকানে নগদ জরিমানা আদায় করে। এক পর্যায়ে ওই বাজারের মেসার্স মাহফুজ ট্রেডার্সে গেলে দোকান মালিক মমিনুর ইসলাম তার পরিচয়পত্র দেখতে চান। গোল্ডস্টার তখন পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হলে মমিনুর তাকে কৌশলে অপেক্ষা করান এবং গোপনে থানায় ফোন করেন। খবর পেয়ে থানা পুলিশের এসআই নুর মোহাম্মদ ও এসআই আরিফ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলা দায়ের হচ্ছে। আসামীকে আগামীকাল (বুধবার) আদালতে পাঠানো হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Explore More Districts