আমির খানের বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মেয়ে ইরা

Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

আমির-কিরণের সাথে কন্যা ইরা খান।

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন বলিউড অভিনেতা আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। গত শনিবার তারা বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। কিরণের সঙ্গে ডিভোর্স নিয়ে তার প্রথম স্ত্রী রিনা দত্ত এবং দুই সন্তান ইরা ও জুনাইদ খান এখনও চুপ।

রোববার ইনস্টাগ্রাম স্টোরিতে অবশেষে প্রতিক্রিয়া জানালেন আমির-কন্যা। তিনি দুটো তির্যক মন্তব্য ছুঁড়ে দিয়েছেন বাবার অনুরাগী এবং নেটাগরিকদের উদ্দেশে।

ইরার মন্তব্য— ‘আগামীকালের পর্যালোচনা কী?’ মন্তব্য স্পষ্ট বলে দিচ্ছে, মিস্টার পারফেকশনিস্টের বিচ্ছেদ নিয়ে যেভাবে সবাই সরব, যেভাবে অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে অভিনেতার নাম যুক্ত করা হচ্ছে, তাতে ইরা বেশ বিরক্ত।

পরের মন্তব্যে ইরা জানতে চেয়েছেন, ‘এটি কী হতে যাচ্ছে?’ সঙ্গে পেস্ট্রির ছবিও দিয়েছেন তিনি। যেন বোঝাতে চেয়েছেন, মুখরোচক খাবারের মতোই সবাই উপভোগ করছেন তার বাবার বিচ্ছেদের খবর।

১৫ বছরের দীর্ঘ দাম্পত্য কাটানোর পরে শনিবার বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনেন আমির-কিরণ। আগামী দিনে তারা স্বামী-স্ত্রী হিসেবে নয়, সন্তানের মা-বাবা এবং একই পরিবারের সদস্য হিসেবে দিন কাটাবেন, সে কথাও জানান তারা। তারকা দম্পতির টুইট বলছে, এই বিচ্ছেদ আচমকা নয়। নিজেদের মধ্যে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছেন তারা।

ইউএইচ/

Explore More Districts