অনলাইন থানা দায়িত্বশীল সভা

source_logo
Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

দৈনিকসিলেটডটকম: খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি অধ্যাপক মুহাম্মদ বজলুর রহমান বলেছেন- “বিশ্ব ব্যাপী ছড়িয়ে পড়া করোনার প্রাদুর্ভাব ও চলমান লকডাউন পরিস্থিতিতে দেশের নিম্ন আয়ের মানুষ আজ দিশেহারা হয়ে পড়েছে। সরকারী সাহায্য সহযোগিতা থেকেও দিনমজুর শ্রেনী পেশার মানুষ বঞ্চিত হচ্ছেন। দেশের এই দুর্যোগপূর্ণ অবস্থায় অসহায় মানুষের পাশে দাঁড়াতে সামর্থবান ও সচেতন সিলেটবাসীকে এগিয়ে আসতে হবে। সর্বোপরি করোনা ভাইরাসের এই গজব থেকে দেশ-জাতির মুক্তির জন্য আল-কোরানের নির্দেশনা অনুযায়ী ধৈর্য ও সালাতের মাধ্যমে আল্লাহর সাহায্য প্রার্থনা করতে হবে।” খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার থানা দায়িত্বশীলদের নিয়ে আয়োজিত ভার্চুয়াল থানা দায়িত্বশীল সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

৫ জুন ২০২১ সোমবার বিকাল ৩ টায় খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার এক অনলাইন থানা দায়িত্বশীল সভা  অনুষ্ঠিত হয়। মহানগর সভাপতি অধ্যাপক মুহাম্মদ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা তাজুল ইসলাম হাসান এর পরিচালনায় তড়ড়স অঢ়ঢ়ং মাধ্যমে অনুষ্ঠিত অনলাইন থানা দায়িত্বশীল সভায় থানা শাখা সমূহের ষাণ্মাসিক রিপোর্ট পেশ ও পর্যালোচনা, ত্রৈমাসিক পরিকল্পনা পেশ ও পরামর্শ এবং সংগঠনের মহাসচিব প্রফেসর ডঃ আহমদ কাদের সহ গ্রেফতারকৃত আলেম উলামা ও রাজনৈতিক নেতৃবৃন্দের মুক্তির লক্ষ্যে স্বাস্থ্যবিধি মেনে গণসংযোগ কর্মসূচি পালনের কর্মকৌশল ও পরিকল্পনা গ্রহণ করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর শাখার সহসাধারণ সম্পাদক মাওলানা আবু তামিম, হাফিজ মাওঃ জাবেদুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা জুনায়েদ আহমদ, বায়তুলমাল সম্পাদক মোঃ মাসুদ আহমদ, সহসাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম ছাববীর, শাহপরান পূর্ব থানা সভাপতি মোঃ ফারুক মিয়া, জালালাবাদ থানা সসভাপতি মুহাম্মদ কামরুল ইসলাম, শ্রমিক মজলিস সিলেট মহানগর সভাপতি মাওলানা সেলিম আহমদ, কতোয়ালী পশ্চিম থানা সভাপতি মাওলানা সাইফুল ইসলাম, শাহপরান পশ্চিম থানা সভাপতি মাওলানা আব্দুল হামিদ, দক্ষিণ সুরমা থানা সেক্রেটারি মাওলানা শামসুজ্জামান সাজু, কতোয়ালী পূর্ব থানা সসেক্রেটারি জাহেদ আহমদ চৌধুরী, কতোয়ালী পশ্চিম থানা সেক্রেটারি মাওলানা আবুল কালাম আজাদ, জালালাবাদ থানা সেক্রেটারি হাফিজ মাওঃ সাদিকুর রহমান, বিমান বন্দর থানা সেক্রেটারি মাওলানা শিব্বির আহমদ, শ্রমিক মজলিস সিলেট মহানগর সেক্রেটারী মোঃ জসিম উদ্দিন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ডিএস/বিআরএন

Explore More Districts