অঞ্জন দত্তের ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’ আসছে

Share on facebook
Share on twitter
Share on email
Share on whatsapp

অঞ্জন দত্তের ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’ আসছে। ছবি: সংগৃহীত

অঞ্জন দত্তের পরিচালনায় ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’ আসছে ওটিটি প্ল্যাটফর্মে। এক খুনের রহস্য নিয়েই সিরিজটির চিত্রনাট্য। ইতোমধ্যেই শেষ হয়েছে সিরিজের শুটিং।

বলিউডের পাশাপাশি এখন টালিউডেও তৈরি হচ্ছে জনপ্রিয় সব ওয়েবসিরিজ। এই ওয়েব সিরিজগুলো মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মগুলোতে। করোনার কারণে এখন দর্শক, পরিচালক ও প্রযোজকরাও এক হচ্ছেন ওটিটিতে।

সম্প্রতি ‘মার্ডার ইন দ্য হিলস’ ওয়েব সিরিজের শুটিং শেষ করে দার্জিলিং থেকে কলকাতায় ফিরেছেন সিনেমা সংশ্লিষ্ট সবাই। আর সে অভিজ্ঞতা শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন অভিনেতা-অভিনেত্রীরা। সেই সঙ্গে উপস্থিত ছিলেন সিনেমার পরিচালক অঞ্জন দত্ত।
লাইভের শুরুতেই সন্দীপ্তা সেন জানালেন পরিচালক হিসেবে অঞ্জন দত্ত কেমন এবং তার সিনেমার অভিজ্ঞতা শেয়ার করেন তাদের ভক্তদের সঙ্গে।

এর আগে রাজদীপ কমেডি সিনেমার অভিনয় করে মন জয় করেছেন সবার। এবার একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন রাজদীপ। সামাজিক মাধ্যমে তাঁর ফার্স্ট লুক পোস্ট করে জানিয়েছেন সে কথা। সেই সাথে সিরিজ সংশ্লিষ্ট সবাই তাদের লুকও শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে।

সিরিজটিতে সুপ্রভাত দাস অভিনয় করেছেন একজন কোচের চরিত্রে। সৌরভ চক্রবর্তীকে দেখা যাবে একজন পরিচালকের ভূমিকায়। অর্জুন চক্রবর্তীকে দেখা যাবে একজন সাংবাদিকের ভূমিকায়। অনিন্দিতা সেনকে দেখা যাবে একজন টিচারের চরিত্রে। সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে আগামী ২৩ জুলাই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘মার্ডার ইন দ্য হিলস’।

Explore More Districts